1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার ব্যোমকেশ দেবের সত্যবতী হচ্ছেন রুক্মিনী!

  • আপডেট টাইম : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দেবের ব্যোমকেশে কে হবে সত্যবতী—বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় নানা গুঞ্জন। শোনা যাচ্ছিল, ‘সত্যবতী’ হয়েই টলিউডের পা রাখবেন বলিউডের মৌনী রায়। তবে সেকথা রটলেও তার দিক থেকে কোনোরকম সবুজ সংকেত পাওয়া যায়নি। তারপর নাম এসেছিল পূজা বন্দ্যোপাধ্যায়েরও। তবে এবার সেই গুঞ্জনে এলো নতুন নাম। আর তিনি হলেন রুক্মিণী মৈত্র। টলিপাড়ার সূত্র বলছে, পরিচালক বিরসা দাশগুপ্তর ‘দুর্গরহস্য’ ছবিতে ব্যোমকেশ দেবের পাশে দেখা যেতে পারে সত্যবতী রুক্মিণীকে।

রুক্মিণী সদ্য শেষ করেছেন ‘নটী বিনোদিনী’ ছবির শুটিং। এই ছবির শুটিং শেষ করেই দেবের সঙ্গে মালদ্বীপে পাড়ি দিয়েছিলেন। মালদ্বীপ ট্রিপের ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

রূপালি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..